২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

রাজনীতি শীর্ষ খবর সিলেট

সিলেট মহানগর ২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় গোটাটিকরস্থ একটি কমিউনিটি সেন্টারে এ সভার আয়োজন করা হয়। ২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন ইরানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ছয়েফ খানের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক কবির উদ্দিন আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগ নেতা ও ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আজম খান।
সভায় জাতির জনকের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের সিদ্ধান্ত নেয়া হয়। সভায় বক্তারা গত ২৪ জুলাই নিহত সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ছাত্র তানভীর আহমদ তুহিনের প্রকৃত হত্যাকারীদের গ্রেফতারের দাবী জানান ও তুহিনের মৃত্যুতে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। এছাড়া ডেঙ্গু প্রতিরোধে ওয়ার্ডের সর্বত্র সচেতনামূলক মাইকিংয়ের সিদ্ধান্ত নেয়া হয়। সভায় সিলেট জেলা ও মহানগর যুবলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে ২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।
সভায় বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল জলিল ময়না, আব্দুল মান্নান, যুগ্ম সম্পাদক বিলাল আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম উজ্জ্বল, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট প্রতাপ চন্দ্র নাথ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাতাব উদ্দিন জুয়েল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাক খান, সাংস্কৃতিক সম্পাদক মইনুল হোসেন, সিনিয়র সদস্য শামসুল ইসলাম, জয়নাল আহমদ ঝানু, জামাল উদ্দিন, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল আহাদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *