১০ নং ওয়ার্ডের মসজিদ ও মাদ্রাসা সিসিক’র ৩৯ লক্ষ টাকা অনুদান

শীর্ষ খবর সার্ভিস ক্লাব সিলেট

১০নং ওয়ার্ডের ৭টি মসজিদ ও ১ টি মাদ্রাসার উন্নয়নের সিলেট সিটি কর্পোরেশনের উদ্যোগে ৩৯ লক্ষ টাকার অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে। রবিবার সন্ধায় নগরী ১০নং ওয়ার্ডের ঘাসিটুলা সবুজ সেনা যুব সংঘের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে অনুদানের চেকগুলো হস্তান্তর করেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী। এসময় উপস্থিাত ছিলেন ১০নং ওয়ার্ড কাউন্সিলর তারেক উদ্দিন তাজ।

প্রবীণ মুরব্বী হাজী মখলিছুর রহমান সভাপতিত্ব সবুজ সেনা যুব সংঘের উপদেষ্টা শেখ মঈন উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিাত ছিলেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী,বিশেষ অতিথি হিসেবে উপস্থিাত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর তারেক উদ্দিন তাজ।
অন্যান্যদের মধ্যে উপস্থিাত ছিলেন এলাকার মুরব্বীয়ান ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ, সবুজ সেনা যুব সংঘের উপদেষ্টা সংঘের কার্যকরী কমিটির সদস্যবৃন্দ,প্রত্যাশা সমাজ কল্যান সংঘের সদস্যবৃন্দ, ওয়ার্ডের বিভিন্ন মসজিদ ও মাদ্রাসা পরিচালনা কমিটির নেতৃবৃন্দ।

বিশেষ অতিথির বক্তব্যে কাউন্সিলর তারেক উদ্দিন তাজ ওয়ার্ডের ভিবিন্ন সমস্যা তুলে ধরেন, তিনি বলেন ধর্মীয় প্রতিষ্ঠানের পাশাপাশি বিগত সময়ে উন্নয়নে অনেক পিছিয়ে পড়া এই ওয়ার্ডে অনেক উন্নয়ন কর্মকান্ডের ব্যাপক প্রয়োজন, বিশেষ করে রাস্থাাঘাট,সংস্কার জলাবদ্ধতা নিরসনে ড্রেনেজ ব্যাবস্থা, ডাস্টবিন সহ ওয়ার্ডের নাগরীকের নিরাপত্তার স্বার্থে ঝুঁকিপূর্ন পয়েন্ট গুলি সিসি ক্যামেরা আওতায় আনার জন্য মেয়রের সুদৃস্টি কামনা করেন।
প্রধান অতিথির বক্তৃতায় সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, নগরীর মসজিদ,মন্দির, সহ সকল ধর্মীয় প্রতিষ্টানের উন্নয়নে আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে সিলেট সিটি কর্পোরেশন, এই ধারা আগামীতেও অব্যাহত থাকবে, এবং ওয়ার্ডের ভিবিন্ন সমস্যা সমাধানে প্রদক্ষেপ নেওয়া হবে।

অনুষ্টানে, পিডিবি জামে মসজিদ ২ দুই লক্ষ টাকা, ঈদগাহ জামে মসজিদ ৫ পাচঁ লক্ষ টাকা, হাজি কছির মিয়া জামে মসজিদ ৫ পাচঁ লক্ষ টাকা, জামেয়া নরুন হেরা মাদ্রাসা ৫ পাচঁ লক্ষ টাকা, কানিশাইল জামে মসজিদ ৩ লক্ষ টাকা, হাজী আব্দুল মজিদ জামে মসজিদ ৫ পাচঁ লক্ষ টাকা,মজুমদার পাড়া জামে মসজিদ ৪ লক্ষ টাকা,নিরাময় পলি ক্লিনিক সংলগ্ন মসজিদ ১০ লক্ষ টাকা। মোট ৩৯ লক্ষ টাকার চেক হস্থাান্তর করার হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *