হ্যাম্পটন ইউনিভার্সিটি থেকে কৃতত্বপূর্ণ ফলাফলে ফাহিমকে মফিক মিয়ার অভিনন্দন

শীর্ষ খবর সার্ভিস ক্লাব সিলেট

মোহাম্মদ তাওহিদ ওদুদ ফাহিম লন্ডনের হ্যাম্পটন ইউনিভার্সিটি থেকে মনোবিজ্ঞান বিভাগে কৃতিত্বের সাথে গ্রাজুয়েশন সম্পন্ন করেছেন। তিনি দক্ষিণ সুরমা মোমিনখলা গ্রামের এম. এ. মুক্তাদির কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী আব্দুল ওদুদ ও রুনী ওয়াদুদের ছেলে।
এদিকে মোহাম্মদ তাওহিদ ওদুদ ফাহিম কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন এম. এ. মুক্তাদির কল্যাণ ট্রাস্টের পরিচালক মো. মফিক মিয়া।
৩০ জুলাই এক অভিনন্দন বার্তায় মফিক মিয়া বলেন, মোহাম্মদ তাওহিদ ওদুদ ফাহিমের কৃতিত্বপূর্ণ ফলাফলে দক্ষিণ সুরমার মোমিনখলা সহ সিলেটবাসী গর্বিত। ফাহিমের মতো আরো অনেক বাংলাদেশী প্রবাসে গিয়ে বিভিন্নভাবে সাফল্য অর্জন করে বাংলাদেশের সুনাম বয়ে এনেছেন। আশা করি ভবিষ্যতে ফাহিম তার এ সাফল্য ধরে রাখবে। আমি তার সর্বাঙ্গীন মঙ্গল ও সফলতা কামনা করছি। তিনি আরো বলেন, ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী আব্দুল ওদুদও সমাজ সেবায় অনেক অবদান রেখে চলেছেন। অসহায় মানুষের সুখে-দুঃখে তিনি সব সময় তাদের পাশে দাঁড়িয়েছেন। আমি আশা করি ফাহিম তার বাবার মতো সমাজের অসহায় ও দরিদ্রদের সেবায় কাজ করে তার পিতার নাম সমুজ্জল রাখবে। বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *