হাঁচির কারণে ফেলে দেয়া হয়েছে ২৬ লাখ টাকা মূল্যের খাবার

বিশ্ব শীর্ষ খবর

যুক্তরাষ্ট্রের একটি সুপার মার্কেটে গিয়ে হাঁচি দিতে শুরু করেন এক নারী। তবে করোনাভাইরাসের এ সময়ে হাঁচি দেয়ার বিষয়টি ভিন্ন চোখে দেখেন মার্কেট কর্তৃপক্ষ। ওই নারীর হাঁচির কারণে সুপার মার্কেট থেকে ফেলে দেয়া হয়েছে ৩৫ হাজার মার্কিন ডলার তথা ২৬ লাখ টাকা মূল্যের খাবার।

ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের হ্যানোভারের গ্রেইটিস নামের এক সুপার মার্কেটে। ৩৫ বছর বয়সী ওই নারী সেখানে পৌঁছেই জানান, তিনি কোভিড-১৯ এ আক্রান্ত।

এরপরই খাবার সামগ্রীর ওপর হাঁচি দিতে শুরু করেন। মুহূর্তেই তাকে সেখান থেকে ধরে নিয়ে গিয়ে পুলিশের হাতে তুলে দেয়া হয়। তবে এর জেরে সুপার মার্কেটের ২৬ লাখ টাকার খাবার বাইরে ফেলতে হয়।

সুপার মার্কেট কর্তৃপক্ষ জানান, কোনো মতেই এমন বিপজ্জনক পরিস্থিতিতে ঝুঁকি নিতে রাজি নন। প্রাথমিকভাবে মনে হয়েছিল, ওই নারী সম্ভবত মশকরা করছেন। কিন্তু করোনার সামনে সেই মশকরা নিয়ে কোনো ঝুঁকি না নিয়েই সুপার মার্কেট কর্তৃপক্ষ ওই খাবার সামগ্রী মার্কেটের বাইরে ফেলে দেয়া হয়।

উল্লেখ্য, চীনের উহান থেকে ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসে যুক্তরাষ্ট্রে এখন পর্যন্ত ৮৫ হাজার ৭৪৯ জন আক্রান্ত হয়েছেন। প্রাণ গেছে ১ হাজার ৩০৪ জনের। বিশ্বব্যাপী এ ভাইরাসে ৫ লাখ ৪২ হাজার মানুষ আক্রান্ত হয়েছে। প্রাণ গেছে ২৪ হাজারের বেশি মানুষের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *