সিসিকের খাদ্য ফান্ড থেকে সহায়তা পেলেন সাড়ে ৬৯ হাজার ৬‘শ পরিবার

শীর্ষ খবর সিলেট

করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে বাধ্যতামূলক ছুটিতে কর্মহীন হয়ে পড়া নিম্নআয়ের অসহায় নাগরিকদের খাদ্য সহায়তা দিতে গঠিত সিলেট সিটি কর্পোরেশনের খাদ্যফান্ডের আওতায় ৬৯ হাজার ছয়শো পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন হয়েছে। শনিবার (0৪ এপ্রিল) রাতে সিলেট সিটি করপোরেশনের ১৮ নম্বর ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণের মধ্য দিয়ে শেষ হয় এই কার্যক্রম।

করোনা পরিস্থিতিতে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃতে ও দূর্যোগ ব্যবস্থাপনা স্থায়ী কমিটির তত্বাবধানে সিলেট সিটি করোপরেশন এই খাদ্য সহায়তা প্রদান করে। সিটি করপোরেশনের নিজস্ব তহবিল এবং দানশীল ব্যক্তি ও প্রতিষ্ঠানের দেওয়া অনুদানে ২৭ টি ওয়ার্ডে কাউন্সিলরদের মাধ্যমে অসহায় নাগরিকদের এই সহায়তা দেওয়া হয়।

সিটি করপোরেশনের এই উদ্যেগে যারা নানাভাবে সহায়তা দিয়েছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা জানান মেয়র আরিফুল হক চৌধুরী। পরিস্থিতি বিবেচনায় সকলের সহযোগিতা অব্যাহত থাকবে বলেও প্রত্যাশা করেন তিনি।

নগরে অবস্থানরত সকল নাগরিকদের স্বাস্থ্য বিধি মেনে চলা এবং প্রয়োজন ছাড়া বাইরে চলাফেরা না করতে অনুরোধ জানান তিনি। দূর্যোগকালিন এই পরিস্থিতিতে নগরবাসিকে আতঙ্কিত না হয়ে সচেতন ও সতর্ক থাকার আহবান জানান সিসিক মেয়র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *