সিলেট সুরমা নন্দিনী’র বিশেষ সভা ও অ্যাডভোকেট মাসুক আহমদ অ্যাডিশনাল পিপি নিযুক্ত হওয়ায় সংবর্ধনা অনুষ্ঠিত

আন্তর্জাতিক সাহিত্য সংগঠন নন্দিনী সাহিত্য ও পাঠচক্র, সিলেট সুরমা নন্দিনী’র শুভানুধ্যায়ী বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট মাসুক আহমদ সিলেট মহানগর দায়রা জজ আদালতের অ্যাডিশনাল পিপি নিযুক্ত হওয়ায় আন্তর্জাতিক সাহিত্য সংগঠন নন্দিনী সাহিত্য ও পাঠচক্র সিলেট শাখা সুরমা নন্দিনী’র পক্ষ থেকে গত ৮ নভেম্বর রোববার সন্ধ্যায় নগরীর হাউজিং এস্টেটস্থ সুরমা নন্দিনীর সেক্রেটারি কবি ও সংগঠক হোসনে আরা কলি’র বাসভবনে এক অনাড়ম্বর সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সুরমা নন্দিনীর সভাপতি বিশিষ্ট গল্পকার ও সাবেক সিলেট জেলা শিশু কর্মকর্তা জামান মাহবুব এর সভাপতিত্বে ও কার্যকরী পরিষদ সদস্য বিশিষ্ট সংগঠক কবি ধ্রুব গৌতম এর প্রাণবন্ত সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিশেষ পাবলিক প্রসিকিউটর এবং জেলা আইনজীবী সমিতির সাবেক সেক্রেটারি অ্যাডভোকেট সরওয়ার আহমদ চৌধুরী আবদাল, বিশিষ্ট সংগঠক গল্পকার সেলিম আউয়াল, বিশিষ্ট রম্য লেখক মুহাম্মদ তবারক আলী, নন্দিনীর সহ সভাপতি কবি ও ব্যাংকার আনোয়ার হোসেন মিছবাহ্ , সহ সভাপতি অ্যাডভোকেট কবি আব্দুল মুকিত অপি, সহ সাধারণ সম্পাদক কবি মাসুদা সিদ্দিকা রুহি, সাহিত্য সম্পাদক কবি ইশরাক জাহান জেলী, কার্যকরী পরিষদ সদস্য কবি এম আলী হোসাইন ও সাহিত্যকর্মী মো. নাসির উদ্দিন এবং সদস্য কবি আমিনা শহীদ চৌধুরী মান্না, কবি লিপি খান, কবি নাঈমা চৌধুরী।
এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ছড়াকার নিরঞ্জন চন্দ, অ্যাডভোকেট সুয়েব আহমদ, অ্যাডভোকেট ইমরান আহমদ, অ্যাডভোকেট কবির আহমদ, অ্যাডভোকেট সাব্বির আহমদ, আইনের ছাত্র আসিফ আহমদ প্রমুখ।
অনুষ্ঠান শেষে এসে সুরমা নন্দিনীর সাথে সংবর্ধিত অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান বাংলাদেশ আওয়ামীলীগের টানা তিনবারের সাবেক সাংগঠনিক সম্পাদক ও প্রাক্তন পিপি বিশিষ্ট রাজনীতিবিদ অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।
সংবর্ধনা সভায় বক্তরা বলেন- একজন নিরহংকার, নির্লোভ, অতিথিপরায়ণ ও সজ্জন ব্যক্তিত্ব অ্যাডভোকেট মাসুক আহমদ নিরলসভাবে সমাজের জন্য কাজ করে যাচ্ছেন, তাঁর কর্মদক্ষতায় সরকার তাঁকে অ্যাডিশনাল পিপি নিযুক্ত করেছে। আগামীতে যেনো তিনি আরো মর্যাদা ও গুরুত্বপূর্ণ জায়গায় স্থান করে নিতে পারেন সেই প্রত্যাশা এবং তাঁর সু স্বাস্থ্য কামনা করেন।
সংবর্ধিত অতিথি তাঁর বক্তব্যে বলেন- আমার জন্য দোয়া করবেন আমি যেনো সমাজ ও সমাজের মানুষের ভালো কাজ করে যেতে পারি। আমাকে আপনারা আজ যে সম্মান জানিয়েছেন তা কখনো ভুলার নয়, আমি আপনাদের সংগঠনের পাশে আছি ইনশাআল্লাহ আগামীতেও পাশে থাকব। পরিশেষে সবার সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করেন।