সিলেট নগরীর বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করলেন মেয়র আরিফুল হক চৌধুরী

শীর্ষ খবর সার্ভিস ক্লাব সিলেট

শারদীয় দুর্গোৎসবে প্রতি বছরের ন্যায় এবারও সিলেট নগরীর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। রবিবার সন্ধ্যার পর থেকে গভীর রাত পর্যন্ত নগরীর বিভিন্ন ওয়ার্ডে অনুষ্ঠিত সার্বজনীন পূজামন্ডপ পরিদর্শন করেন তিনি।

পরিদর্শনকালে বিভিন্ন পূজা মন্ডপে আরিফুল হক চৌধুরী বলেন, শারদীয় দুর্গাপূজা বাঙালীর একটি অন্যতম উৎসব। সনাতন ধর্মাবলম্বীরা অত্যন্ত আড়ম্ভরপূর্ণভাবে এই উৎসবে অংশ নেন। তিনি বলেন, সমাজে এখনও অসুর শক্তির প্রভাব বৃদ্ধমান থাকায় অনেকাংশে নগরের উন্নয়নে বাধার সৃস্টি হয়। তাই এই অসুর শক্তির বিরুদ্ধে আমাদের সকলকে সম্মিলিতভাবে কাজ করতে হবে।

তিনি বলেন, সম্প্রীতির এক উজ্জল দৃষ্টান্ত সিলেট। আর এই দৃষ্টান্ত যুগ যুগ থেকে সিলেটে বৃদ্ধমান আছে বলেই ধর্ম যারযার উৎসব সবার এই রীতিতে আমরা এগিয়ে চলছি।

পূজা মন্ডপ পরিদর্শনে গেলে এসময় মেয়রকে পূজা কমিটির পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও সম্মাননা ক্রেষ্ট দিয়ে অভিনন্দন জানানো হয়। রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ স্বামী চন্দ্রনাথানন্দ মহারাজ, সিটি কাউন্সিলর শান্তনু দত্ত শন্তু, বিপ্লব কর স¤্রাট, মহিলা কাউন্সিলর শাহানা বেগম শানু, সিসিকের প্রধান হিসাব রক্ষন কর্মকর্তা আ ন ম মনসুফ, প্রশাসনিক কর্মকর্তা হানিফুর রহমান সহ এসব মন্দির কমিটির অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *