সিলেটে জীবন বীমা কর্পোরেশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

শীর্ষ খবর সার্ভিস ক্লাব সিলেট

রাষ্ট্রীয় প্রতিষ্ঠান জীবন বীমা কর্পোরেশন সিলেট রিজিওনাল অফিসের উদ্যোগে ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। ৩০ জুলাই সোমবার আম্বরখানাস্থ রিজিওনাল অফিসে এ অনুষ্ঠান হয়।
সহকারী জেনারেল ম্যানেজার আবু মোহাম্মদ মাইনুদ্দিন সভাপতির বক্তব্যে বলেন, ১৯৭৩ সালের ১৪ই মে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া প্রতিষ্ঠান তার ঐকান্তিক প্রচেষ্টায় রাষ্ট্রীয়করণ করা হয়। এরপর থেকে জাতীয় এ প্রতিষ্ঠানটি ৪৬ বছরে পদার্পন করেছে। তিনি বলেন, বাংলাদেশের স্বাধীনতার পর জীবন বীমার সুফল দেশের সাধারণ মানুষের কাছে পৌঁছে দেয়ার লক্ষে কাজ করছে। জাতীয়করণের পর জীবন বীমা অনেক সাফল্য বয়ে এনেছে। জীবন বীমা কর্পোরেশন ব্যবসায়িক কর্মকান্ড দ্বারা অভ্যন্তরীণ পুঁজি সংগ্রহ ও জনসাধারণের মাঝে জীবন বীমা সম্পর্কে আগ্রহ ও সচেতনতা বৃদ্ধিতে প্রশংসনীয় ভূমিকা পালন করে আসছে। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন উচ্চমান সহকারি মো. নেছার আহমদ।
ডেপুটি ম্যানেজার খন্দকার এএইচএম হাবিবুল্লাহর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অগ্রণী ব্যাংকের সহকারি জেনারেল ম্যানেজার মো. আজিুজর রহমান। স্বাগত বক্তব্য রাখেন, জীবন বীমা কর্পোরেশনের ম্যানেজার প্রশাসন অর্থ ও হিসাব মো. আকলেজুর রহমান, ম্যানেজার উন্নয়ন ও দাবি মো. খুর্শেদ আলম জেসী, ডেপুটি ম্যানেজার মো. ইকবাল হোসেন, ডেপুটি ম্যাানেজার বাবু দেবাশীষ পাল প্রমুখ। অনুষ্ঠানে ১২জন প্রতিযোগিদের মধ্যে নগদ অর্থ ও সনদ বিরতণ করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *