শিশুদের শারীরিক সুস্থতার জন্যে খেলাধুলার প্রয়োজনীয়তা অপরিসীম ——–শফিউল আলম চৌধুরী নাদেল

শীর্ষ খবর সিলেট

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, শিশুদের শারীরিক সুস্থতা ও মানসিক বিকাশের জন্যে খেলাধুলার প্রয়োজনীয়তা অপরিসীম। বিশেষ করে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি মাঠপর্যায়ে খেলাধুলায় অভ্যস্থ করা অতীব প্রয়োজন। তিনি আরো বলেন, বর্তমানে অনেক শিশুরা মোবাইলগেইম ও কার্টুনে আসক্ত হয়ে পড়ছে যা তাদের ভবিষ্যতে স্বাস্থঝুঁকিতে ফেলবে এবং অসামাজিক করে তুলবে। তাই এ ব্যাপারে আমাদের সবাইকে সাবধানতা অবলম্বন করতে হবে।
গতকাল সোমবার সিলেট নগরীর উপশহরস্থ নলেজ হারবার স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের রেকটর ওমর শরীফ নোমান। শিক্ষিকা সৈয়দা সাবরিনা জান্নাত সূচনার সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপাধ্যক্ষ কবি নাজমুল আনসারী। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পরিচালক রেদওয়ানা তাবাসসুম বর্ণা, আখলাক হোসেন চৌধুরী সনি সহ অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠানের শেষ পর্যায়ে প্রধান অতিথি ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *