শাবিতে ক্যারিয়ার ক্লাবের জব ফেস্ট শুরু

শিক্ষা শীর্ষ খবর সিলেট

‘স্টেপস ট্যুয়ার্ডস ইউর ড্রিম’ স্লোগানকে সামনে রেখে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) ক্যারিয়ার বিষয়ক সংগঠন ‘সাস্ট ক্যারিয়ার ক্লাবের আয়োজনে শুরু হয়েছে দুই দিনব্যাপী ‘সাস্টসিসি জব ফেস্ট’ সিজন-৩।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের বাস্কেটবল গ্রাউন্ডে এ জব ফেস্টের উদ্বোধন করে শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

এসময় আরো উপস্থিত ছিলেন- লাইফ সাইন্সেস অনুষদের ডিন শামসুল হক প্রধান, ‘বিজনেস স্কুলে’র ডিন অধ্যাপক ড. মনিরুল ইসলাম, অধ্যাপক ড.মোজাম্মেল হক, অধ্যাপক হিমাদ্রী শেখড় রায়, অধ্যাপক জহিরুল ইসলাম, সহকারী অধ্যাপক সাইফুল ইসলাম, সংগঠনের সভাপতি শাহরিয়ার উদ্দিন, সাধারণ সম্পাদক নাইম ইমরান দূর্জয়, সহ-সভাপতি আবু সাঈদ বাপ্পী, যুগ্ন-সম্পাদক সুবীর কর্মকার, সাবেক সাধারণ সম্পাদক রুদ্র প্রতাপ বিশ্বাস প্রমুখ।

সংগঠনের সভাপতি শাহরিয়ার উদ্দিন জানান দুইদিনব্যাপি এই জবফেস্টের প্রথমদিন চাকরি প্রার্থীদের কাছ থেকে সিভি সংগ্রহ এবং দ্বিতীয়দিন অনুষ্ঠিত হবে চাকরি প্রার্থীদের ইন্টারভিউ কার্যক্রম।

জব ফেস্টে ২৫ দেশী-বিদেশী এবং আঞ্চলিক প্রতিষ্ঠান ব্র্যাক, নিটল নিলয় গ্রুপ, রেনেটা, বেঙ্গল গ্রুপ, ডিক্যাথলন, প্রাণ আরএফএল, বি ওয়াই এল সি, ভিভো, স্টাফ এশিয়া, অথো ল্যাব, লিন্ডে বাংলাদেশ, মিউচুয়াল ফুডস বাংলাদেশ, এপিবাই ল্যাব, আকিজ ফুড বেভারেজ, এভাল কন্সালটেন্সি, কনফিডেন্স গ্রুপ, এসএসএল ওয়ারলেস, আরলা ফুডস, স্টাইল টেক, ইয়ন গ্রুপ, থাইজেন্ড ক্যারিয়ার, ওয়ালটন, আফতাব বহুমুখী ফার্মস, ওয়েল্কাম স্কিলস, সিলেট আইটি একাডেমি ১৬৫ টিরও অধিক শুন্য পদে ক্যাম্পাস থেকে লোক নিয়োগ দেয়া হবে। উপরোক্ত প্রতিষ্ঠানসমূহ ম্যানেজমেন্ট ট্রেইনি, ইন্টার্ন, এক্সিকিউটিভ পদে নিয়োগ দেয়া হবে।

সিলেটের সকল সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় এবং পলিটেকনিকের যেকোন বিভাগ হতে স্নাতক ও ডিপ্লোমা ডিগ্রী সম্পন্নকৃত শিক্ষার্থীরা উক্ত জব ফেস্টে অংশগ্রহণ করতে পারবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *