লিডিং ইউনিভার্সিটিতে মুজিবশতবর্ষ স্মারক বিতরণ

শীর্ষ খবর সিলেট

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের লক্ষ্যে ‘মুজিববর্ষ’ পালনে সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটি ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে। এই কর্মসূচির অংশ হিসেবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাদের মাঝে “মুজিবশতবর্ষ স্মারক” বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (০৩ মার্চ ২০২০) সকাল ১১টায় স্মারক বিতরন করেন লির্ডি ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান দানবীর ড. রাগীব আলী।

লিডিং ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য বনমালী ভৌমিকের সভাপেিতত্বে অনুষ্ঠানে আগামী ১৭ মার্চ ২০২০ থেকে ২৬ মার্চ ২০২১ সাল পর্যন্ত বছরব্যাপী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্যাপনের লক্ষ্যে ‘মুজিববর্ষ’ পালনের কর্মসূচি নিয়ে আলোচনা ও মতবিনিময় করা হয়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সদস্য আব্দুল হাই, আধুনিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. এম. রকিব উদ্দিন, কলা ও আধুনিক ভাষা অনুষদের ডীন প্রফেসর নাসির উদ্দিন আহমেদ, পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোস্তাক আহমাদ দীন, রেজিস্ট্রার মেজার (অব) মো. শাহ আলম, পিএসসি, প্রক্টর মো. রাশেদুল ইসলামসহ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *