রোটারি ক্লাব সিলেট সাউথের বৃক্ষরোপন কর্মসূচী

শীর্ষ খবর সার্ভিস ক্লাব সিলেট

সিলেট এমসি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর রোটারিয়ান মো. সালেহ আহমদ বলেছেন, পরিবেশ বাঁচাতে ও জীবন মান উন্নয়নে বৃক্ষের কোনো বিকল্প নেই। আমরা প্রতিটা ক্ষণে বৃক্ষ থেকে অক্সিজেন নিয়ে বেঁচে আছি। শিক্ষা প্রতিষ্ঠানের আঙ্গিনায় বৃক্ষরোপন করলে প্রাকৃতিক মনোরম পরিবেশে শিক্ষার্থীদের উজ্জীবিত হবে। পরিবেশকে বাঁচাতে নিজে বাঁচতে সকলকে বৃক্ষরোপনে এগিয়ে আসতে হবে।
রোটারি ক্লাব অব সিলেট সাউথের উদ্যোগে গত শনিবার সিলেট এমসি কলেজের ছাত্রী হোস্টেল প্রাঙ্গন ও সিলেট সংস্কৃত কলেজ প্রাঙ্গনে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সিলেট এমসি কলেজের মহিলা হোস্টেলের প্রাঙ্গনে ও সিলেট সংস্কৃতিতে কলেজে ফলজ ও বনজ প্রায় দু‘শতাধিক বৃক্ষরোপণ করা হয়। ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান দেবাশীষ চক্রবর্তী পিএইচএফ-এর সভাপতিত্বে ও সেক্রেটারি জুনেদ আলীর পরিচালনায় বৃক্ষরোপন কর্মসূচীতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, এসিসটেন্ট গভর্নর এ্যাডভোকেট ড. রোটারিয়ান শহীদুল ইসলাম, সিলেট সংস্কৃত কলেজের প্রিন্সিপাল ড. দীলিপ কুমার দাস চৌধুরী। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আইপিপি রোটারিয়ান জুবায়ের আহমদ পিএইচএফ, রোটারিয়ান পিপি প্রফেসর জয়ন্ত দাস, রোটারিয়ান পিপি আব্দুল মালিক সুজন, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান আব্দুল মুহিত দিদার, রোটারিয়ান মো. আশরাফুল হক পিএইচএফ, রোটারিয়ান হাফিজ কামরুল ইসলাম, রোটারিয়ান দীপক চক্রবর্তী, রোটারিয়ান সন্দ্বীপ চক্রবর্তী।
ক্যাপশন : রোটারি ক্লাব অব সিলেট সাউথের উদ্যোগে সিলেট এমসি কলেজের ছাত্রী হোস্টেল প্রাঙ্গনে বৃক্ষরোপন কর্মসূচী উদ্বোধন করছেন এমসি কলেজের উপাধ্যাক্ষ প্রফেসর রোটারিয়ান সালেহ আহমদসহ রোটারিয়ানবৃন্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *