রোটারি ক্লাব অব সিলেট গ্যালাক্সি ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালন

শীর্ষ খবর সার্ভিস ক্লাব সিলেট

রোটারি জেলা ৩২৮২ এর জেলা গভর্ণর লে. কর্নেল (অব:) রোটারিায়ান এম আতাউর রহমান পীর বলেছেন, রোটারিয়ানদেরকে আন্তরিকতার সাথে মানবতার সেবায় কাজ করতে হবে। পুরস্কারের লোভে নয়, মানবসেবার লক্ষ্য নিয়ে কাজ করলে এর প্রতিদান অবশ্যই পাওয়া যাবে। সুন্দর সমাজ বিনির্মাণে রোটারিয়ানরা বিশ্বব্যাপী কাজ করে যাচ্ছেন। সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়ন, স্বাস্থ্য, শিক্ষার বিস্তারসহ নানা ক্ষেত্রে রোটারিয়ানদের অবদান ব্যাপক। তিনি- নতুন বছরের প্রেসিডেন্টের নেতৃত্বে রোটারি ক্লাব অফ সিলেট গ্যালাক্সি আরো সামনের দিকে এগিয়ে যাবে বলে আমি মনে করি। তিনি এ ধরনের একটি অনুষ্ঠানের আয়োজনের জন্য রোটারি ক্লাব অফ সিলেট গ্যালাক্সির নেতৃবৃন্দদের ধন্যবাদ জানান। তিনি অন্যান্য রোটারী ক্লাবকে সমাজের সুবিধাবঞ্চিত মানুষদের জন্য এগিয়ে আসার আহ্বান জানান।

তিনি ১৩ জুলাই শনিবার নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে আয়োজিত রোটারি ক্লাব অব সিলেট গ্যালাক্সি ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী কেক কাটা ও নতুন রোটাবর্ষের প্রথম সভার আলোচনা সভা এবং শিক্ষাবৃত্তি বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

রাটারি ক্লাব অফ সিলেট গ্যালাক্সির প্রেসিডেন্ট রোটা: মোহাম্মদ নাজিম উদ্দিনের সভাপতিত্বে ও রোটা: এডভোকেট হোসাইন আহমদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রোটারি ডিষ্ট্রিক ৩২৮২ এর ফার্স্ট লেডি রোটা: ফিরোজা রহমান, রোটারি ডিষ্ট্রিক ৩২৮১ এর পিডিজি রোটা: মাগফুর আহমদ, রোটারি ডিষ্ট্রিক ৩২৮২ এর পিডিজি ইঞ্জিনিয়ার রোটা: এম. এ. লতিফ, পিডিজি শহীদ আহমদ চৌধুরী, রোটারি ডিষ্ট্রিক ৩২৮১ এর আইপিডিজি রোটা: এ. এফ. এম. আলমগীর, রোটারি ডিষ্ট্রিক ৩২৮২ এর ডিষ্ট্রিক গভর্ণর ইলেক্ট ডা. রোটা: বেলাল উদ্দিন আহমেদ, মেক্সিকান থেকে আগত রোটা: লুজ জিল, ইন্ডিয়া থেকে আগত রোটা: কাঞ্চন চৌধুরী, ডিষ্ট্রিক সেক্রেটারী নিরেশ চন্দ্র দাস, এক্সিকিউটিভ সেক্রেটারী সেলিম খান, ডিষ্ট্রিক ট্রেজারার মিজানুর রহমান মিজান, ডেপুটি গভর্ণর ফয়জল করিম মুন্না, ক্লাবের এসাইন এ্যাসিসটেন্ট গভর্ণর ওয়াদুদ আল মামুন, সাবেক ডিষ্ট্রিক্ট সেক্রেটারী পিপি রোটা: এ. এইচ. এম. ফায়সাল, পিপি রোটা: জিয়াউল হক জিয়া, পিপি রোটা: শামসুল হক দিপ্ধুসঢ়;, প্রোগ্রাম চেয়ারম্যানের বক্তব্য রাখেন, ক্লাবের ভাইস প্রেসিডেন্ট রোটা: সাব্বির আহমদ।

পবিত্র কোরআন তেলাওয়াত ক্লাবের মেম্বারশীপ ডিরেক্টর রোটা: শহীদুল হাসান সেলিম ও রোটারি ইনভোকেশন পাঠ করেন রোটা: কাওসার আহমদ, শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্লাব সার্ভিস ডিরেক্টর রোটা: তারেক হাসান। বক্তব্য রাখেন, ক্লাবের সেক্রেটারী রোটা: হাসান আহমদ, ট্রেজারার রোটা: জিয়া উদ্দিন জুয়েল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম থেকে আগত রোটা: জাহাঙ্গীর আলম, রোহেলা খান, রোটা: ফাতেমা জেবুন্নেছা, কুমিল্লা থেকে আগত রোটা: মো. পাঠান, সাবেক ডেপুটি গভর্ণর রোটা: কবির আহমদ, ডেপুটি গভর্ণর রোটা: আজিজ আহমদ শিপন, পিপি রোটা: কফিল উদ্দিন বাবলু, এ্যাসিসটেন্ট গভর্ণর রোটা: ইয়াকুতুল গণি টিটু ওসমানী এবং বিভিন্ন ক্লাবের ক্লাব প্রেসিডেন্ট ও ডিষ্ট্রিক্ট এর অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *