মধ্যনগর প্রেসক্লাবের সহসভাপতি হলেন হাসুস প্রধান হাওর কবি জীবন কৃষ্ণ সরকার

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
উক্ত কমিটিতে সহ-সভাপতি পদে মনোনীত হলেন হাওর সাহিত্য উন্নয়ন সংস্থা,হাসুস বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও সভাপতি হাওরকবি জীবন কৃষ্ণ সরকার। তিনি হাওরের মুখপাত্র হাসুসকণ্ঠের সম্পাদক ও হাসুস অনলাইন স্কুলের চেয়ারম্যান।
কবি জীবন কৃষ্ণ সরকার মধ্যনগর প্রেসক্লাবের সহ-সভাপতি মনোনিত হওয়ার আনন্দ,উচ্ছ্বাস ও অভিনন্দন জানিয়েছেন হাসুস কেন্দ্রীয় পর্ষদের সদস্যবৃন্দ ও সুনামগঞ্জ শাখার সদস্যবৃন্দ।
বুধবার দুপুরে মধ্যনগর বাজারে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এশিয়ান টিভির ধর্মপাশা উপজেলা প্রতিনিধি মো. আতিকুর রহমান ফারুকীকে সভাপতি ও দৈনিক বিশ্বমানচিত্রের ধর্মপাশা উপজেলা প্রতিনিধি অমৃত জ্যোতি রায় সামন্তকে সাধারণ সম্পাদক করে তিন বছর মেয়াদী ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন, যুগ্ম সাধারণ সম্পাদক একাত্তর বার্তা প্রতিনিধি তোফায়েল আহমেদ রাসেল, সাংগঠনিক সম্পাদক ভোরের দর্পন প্রতিনিধি আল-আমিন আহমেদ সালমান, কোষাধ্যক্ষ আমার এমপির অ্যাম্বাসেডর হাকিমুল ইসলাম বুলবুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক জনতা প্রতিনিধি সুজিত কানু, দপ্তর সম্পাদক বঙ্গনিউজ প্রতিনিধি জুবায়ের শামীম, সম্মানিত সদস্য সংবাদ প্রতিদিন প্রতিনিধি মঞ্জিল মিয়া, তৃণমূলের তথ্য জানালার ইনফো লিডার আব্দুল কুদ্দুস তালুকদার, শফিকুল ইসলাম সবুজ, বিপুল দে, অমিত হাসান রাজু।