বালাগঞ্জ নিউজ ২৪ডটকম’র উদ্বোধন

মিডিয়া ওয়াচ শীর্ষ খবর সিলেট

সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সহ-সভাপতি বিশিষ্ট গল্পকার ও কথাশিল্পী সেলিম আউয়াল বলেছেন, সাংবাদিকতা একটি মহৎ পেশা। এ পেশায় সৎ, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের ক্ষেত্রে যত্মশীল থাকতে হবে। সমাজ, রাষ্ট্র এবং নাগরিকদের প্রতি সহমর্মিতা, ভালোবাসা নিয়ে সাংবাদিকতা চালিয়ে যেতে হবে। কারো প্রতি হিংসা, বিদ্বেষ এবং ঘৃণা সৃষ্টি করা সংবাদপত্রের নীতি হতে পারে না। তিনি চলতি সময়ে ছেলেধরাসহ বিভিন্ন গুজবের বিরুদ্ধে সাংবাদিক সমাজকে বলিষ্ঠ ভূমিকা পালনের আহ্বান জানান।

রোববার বিকেলে বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নের আজিজপুর বাজারে অনলাইন পত্রিকা বালাগঞ্জ নিউজ ২৪ডটকম’র উদ্বোধনীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

প্রকাশক মো. আব্দুর রহমান এর সভাপতিত্বে তিনি আরো বলেন, রাষ্ট্রের শান্তি এবং সম্প্রীতির বিরুদ্ধে যেকোন অপরাধ তৎপরতার বিরুদ্ধে সাংবাদিকদের লেখনী চালিয়ে যেতে হবে। তিনি বক্তৃতাকালে উপরোক্ত কথাগুলো বলেন।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সাবেক সভাপতি আব্দুল বাতিন ফয়সল, বালাগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম মুজিবুর রহমান, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, শিক্ষানুরাগী আজম আলী, বালাগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি ইমন শাহ, চিকিৎসক রমা কান্ত সরকার, ইঞ্জিনিয়ার ইব্রাহিম আলী, কুশিয়ারার কূল প্রতিনিধি মীম জুবায়ের, বালাগঞ্জ বাজার বণিক সমিতির সদস্য বদরুল ইসলাম, শিক্ষক মোহাম্মদ কামরুল ইসলাম, শাহজাহান আহমদ ক্রিকেট একাডেমির পরিচালক আবুল হাসান।

নাবিল হায়দার চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন রফিকুল আলম, মনোয়ার হোসেন মনোয়ার, শরিফ বিন তাজ, সদস্য হাসান আহমদ, কামরান আহমদ, শাহজাহান আহমদ এডুকেশন ট্রাস্টের পরিচালক মোহাম্মদ জাবুল আহমদ, বালাগঞ্জ নিউজ ২৪ডটকম’র নির্বাহী সম্পাদক শাহরিয়ার আহমদ খালেদ, ব্যবস্থাপনা সম্পাদক শাহ নেওয়াজ রাজিব, সহ প্রকাশক সাহেদ আহমদ প্রমুখ।

শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ক্বারী মো. রাকিব আলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *