বর্ণাঢ্য আয়োজনে মিসারেবল ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শীর্ষ খবর সিলেট

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সিলেটের তারুণ্যনির্ভর সামাজিক সংগঠন মিসারেবল ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন এর দ্বিতীয় বর্ষপূর্তি পালিত হয়েছে।
কেক কাটা ও আলোচনা সভার মধ্যদিয়ে মঙ্গলবার (৩০ জুলাই) সিলেট রায়নগর ১৯ নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে পালিত হয় বর্ণাঢ্য এ প্রতিষ্ঠাবার্ষিকী।
উক্ত অনুষ্ঠানে ১৯ ওয়ার্ড কাউন্সিলর শওকত আমিন তৌহিদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।
সংগঠনের সভাপতি তাসমিনা খান সুমি ও সদস্য বর্ষা খাতুনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানের শুভেচ্ছা বক্তব্য দেন রাজিবুল ইসলাম।
এসময় প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, মানবতার সেবায় মিসারেবল ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন অবদান যুগান্তকারী দৃষ্টান্ত স্থাপন করেছে। তারুণ্যে ভরা এই সংগঠন মাত্র দুইবছরে যে কাজ করেছেন তা আগামীতে এর বিস্তৃতি হবে অনেক বিশাল। মিসারেবল ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন ২বছরের জয়যাত্রায় সাথে ছিলেন সমাজের কিছু হৃদয়বান মানুষ প্রত্যক্ষ-পরোক্ষ এবং আর্থিক অনুদান আর সহযোগিতা-ভালবাসায় জড়িত। সমাজের এইসব মহৎ ব্যক্তিরা পাশে না থাকলে মিসারেবল ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের এতদূর আসাটা কষ্টসাধ্য হত।মিসারেবল ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন মাধ্যমে সমাজের অসহায় মানুষের-পাশে দাঁড়াতে অনেকে অনুপ্রাণিত হবেন। বিনামুল্যে রক্তের গ্রুপ নির্ণয়, বন্যার্তদের ত্রান বিতরণ, সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানো, গরিব ও পথশিশুদের লেখাপড়ার সুযোগ সৃষ্টি করে দেওয়াসহ নানা কর্মসূচীর মাধ্যমে এই এ্যাসোসিয়েশন যেভাবে এগিয়ে যাচ্ছে তা সমাজের জন্য মঙ্গলজনক।
সংগঠনের সদস্য আহমদ হোসেনের শুরু হওয়া আল-কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে আরো উপস্থিত ছিলেন সাদিকুল ইসলাম ও তানভীর আহমদ প্রমুখ।
অনুষ্ঠানে সংগঠনের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।মিসারেবল ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন সকল আয়োজন সফলভাবে সম্পন্ন হওয়ায় সংগঠনের নেতৃবৃন্দরা সংশ্লিষ্ট সকলকে কৃতজ্ঞতা জানিয়েছেন।-বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *