প্রভাবশালী ভূমি দখলকারি নাসিক মিয়া চক্রের অত্যাচারে অতিষ্ঠ শাহিন মিয়া ও তার পরিবার

প্রভাবশালী নাসিক মিয়া চক্রের হামলার শিকার হিয়েছেন বলে সিলেটের ফেঞ্চুগঞ্জ উপলেলার দনারাম গ্রামের শাহিন মিয়া ও তার স্বজনরা অভিযোগ করেছেন। গত বুধবার সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন এসব অভিযোগ করেন শাহিন মিয়া।
লিখিত বক্তব্যে তিনি বলেন অনেক বছর ধরে পরিবার নিয়ে বসবাসকৃত জমিসহ অন্যান্য জমিতে নাসিক মিয়া চক্র জবরদখল করতে তার সহযোগী নানু মিয়া, সাহেদ চৌধুরী, সাহেল মিয়া আমাদেরকে নানাভাবে হয়রানি করে আসছিলো। এ নিয়ে তাদের বিরুদ্ধে সত্য মামলা দায়ের করায় তারা ক্ষেপে গিয়ে তাদের বাড়ির সামনে গত ৮ আগস্ট আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা করে।এতে আমি সহ আমার পরিবারের কয়েক জন আহত হই।গত ৩১ আগস্ট ফের হামলা করে আমার চাচাত ভাই হাবিব মিয়ার উপর নাসিক মিয়া ও তার সহযোগীরা। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। তবে আসামিরা এখনো ধরা পড়েনি।
শাহিন মিয়া দাবি করেন নাসিক মিয়া ও তার সহযোগীরা প্রামের পুরাতন জমে মসজিদের ২৪ শতাংশ ভূমি দখল করে নিজের বাড়ির ভিতরে ডুকিয়েছে এবং স্থানীয় মঈশাষী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৬০ শাতাংশ জমি(নাসিক মিয়ার ভাগ্নে আলতাফ হোসেন) দীর্ঘ ৪০ বছরদরে ভোগদখল করে আসছে।তবে প্রভাবশালী হওয়ার কারণে কেউ তাদের বিরুদ্ধে কথা বলার সাহস পান না।তিনি এসব জমি উদ্ধার ও তার উপর হামলার সুষ্ঠ বিচারের জন্য স্থানীয় সংসদ সদস্য এবং প্রশাসনের সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করেন।