পানিতে ডুবে মুত্যুবরণকারী আবীরের পরিবারের কৃতজ্ঞতা

বিবিদ সিলেট

কোম্পানীগঞ্জের সাদা পাথর এলাকায় বেড়াতে গিয়ে ধলাই নদীতে ডুবে মৃত্যুবরণকারী লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র হাসানুর রহমান আবীরের পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়েছে।
হাসানুর রহমান আবীরের পিতা, সিলেট নগরীর সৈয়দ মুগনী এলাকার বাসিন্দা, অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা মতিউর রহমান এক কৃতজ্ঞতা বার্তায় বলেন, আবীর নিখোঁজ হওয়ার পর থেকে তার প্রিয় শিক্ষা প্রতিষ্ঠান লিডিং ইউনিভার্সিটি কর্তৃপক্ষ, তার শিক্ষক ও সহপাটিবৃন্দ, কোম্পানীগঞ্জের থানা প্রশাসন, উপজেলা প্রশাসন, ভোলাগঞ্জের স্থানীয় জনসাধারণ এবং সিলেটের সর্বস্তরের সুধীজন ও গণমাধ্যম কর্মীবৃন্দসহ সর্বস্তরের মানুষ আন্তরিকতা প্রদর্শণ ও সহযোগিতা প্রদান করায় আমি সংশ্লিষ্ট সবার কাছে কৃতজ্ঞ। একমাত্র পুত্র সন্তানকে হারিয়ে শোকে বিহ্বল আমার পরিবারকে শান্তনা দিতে যারা সশরীরে উপস্থিত হয়েছেন তাদের প্রতিও আমার অসীম কৃতজ্ঞতা।
তিনি তার পুত্রের রুহের মাগফেরাত কামনায় সবার কাছে দোয়া প্রার্থনা করেন।
উল্লেখ্য, গত ৭ জুলাই কোম্পানীগঞ্জের সাদাপাথর এলাকায় বন্ধুদের সাথে বেড়াতে গিয়ে পানিতে পড়ে নিখোঁজ হন সিলেটের লিডিং ইউনিভার্সিটি থেকে সদ্য বিএসসি ইঞ্জিনিয়ারিং (সিভিল) উত্তীর্ণ মেধাবী ছাত্র হাসানুর রহমান আবীর। এর ৩ দিন পর তার মরদেহ ধলাই নদী থেকে উদ্ধার করা হয়। -বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *