পরিবেশের ভারসাম্য রক্ষায় বেশী করে গাছ লাগাতে হবে —ডা. আরমান আহমদ শিপলু

শীর্ষ খবর সার্ভিস ক্লাব সিলেট

সিলেট জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, পরিবেশের ভারসাম্য রক্ষায় বেশী করে গাছ লাগাতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃক্ষরোপনের বিশেষ গুরুত্বারোপ করেছেন। তিনি দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণকে বেশী করে গাছ লাগাতে নির্দেশ দিয়েছেন। পরিবেশের ভারসাম্য রক্ষায় আমাদের সবাইকে বৃক্ষরোপনে এগিয়ে আসতে হবে। গাছ আমাদের পরম বন্ধু, তাই সকলকে গাছ লাগানো এবং যতœ নিতে কাজ করতে হবে।
তিনি সোমবার (২৯ জুলাই) বিকেলে সিলেট মহানগরীর বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন সমূহের মাঝে বৃক্ষের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, ছাত্রলীগের কেন্দ্রীয় সহ সম্পাদক সাইফুর রহমান, কেন্দ্রীয় সদস্য রাহেল সিরাজ, মহানগর যুবলীগ নেতা রানা আহমদ শিপলু, মহানগর ছাত্রলীগ নেতা আলী হোসেন আলম, জুনেল আহমদ, মো. নজির হোসেন লাহিন, মো. শাহাজাহান, দেলোয়ার হোসেন দিলাল, এহছানুল হক এহছান, জামিল হোসাইন, তাহমিদ আহমদ, আবির আহমদ আবির, আবু তাহের নীরব প্রমুখ। বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *