নিজেকে সিলেটের ডাকের মাহবুব ভাবতেই বেশী গর্ব বোধ করি

শীর্ষ খবর সার্ভিস ক্লাব সিলেট

লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক সহসভাপতি, যুক্তরাজ্যের টাওয়ার হ্যামলেটস-এর কমিউনিকেশন এডভাইজার বিশিষ্ট সাংবাদিক মাহবুব রহমান বলেছেন, বিলেতের মাটিতে দীর্ঘ বাইশ বছর মিডিয়ার সাথে কাজ করে চললেও দেশের মানুষ এখনও নিজেকে সিলেটের ডাকের মাহবুব ভাবতেই সবচেয়ে বেশী গর্ব বোধ করি। তিনি বলেন যৌবনের চঞ্চল সময়ে সিলেটের ডাক-কে নিজের মনে করে দায়িত্ব নিয়েই আমরা কাজ করতাম। আশির দশকে সাইক্লোন-এর কার্যক্রমের প্রেস রিলিজ সিলেটের ডাকে বসে এডিট করতাম, আজ সেই সাইক্লোন আমাকে নিয়ে সুহৃদ সম্মিলন আয়োজন করেছে, সত্যিই আমি অভিভূত।
সাহিত্য, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠণ সাইক্লোন কেন্দ্রীয় সংসদের উদ্যোগে বিশিষ্ট সাংবাদিক মাহবুব রহমান-এর সম্মানে গতকাল (সোমবার) সন্ধ্যায় সিফডিয়া মিলনায়তনে আয়োজিত সুহৃদ সম্মিলনে অনুভুতি প্রকাশ করতে গিয়ে তিনি একথা বলেন। সাইক্লোন সভাপতি ব্যাংকার ও সাংবাদিক জাবেদ আহমদের সভাপতিত্বে ও সাইক্লোন সদস্য ইফতেখার শামীমের পরিচালনায় আলোচনায় অংশ নেন দৈনিক সিলেটের ডাকের চীফ রিপোর্টার, সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলাম, বাংলাদেশ ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ আমিনুল ইসলাম, মোঃ একরাম হোসেন, সাংবাদিক ও গল্পকার সেলিম আউয়াল, বিশিষ্ট সাংবাদিক চৌধুরী দেলওয়ার হোসেন জিলন, সিলেট ফটোগ্রাফিক সোসাইটির সাবেক সভাপতি মো. সাইফুল ইসলাম, সাইক্লোনের সাবেক সভাপতি মোয়াজ আফসার, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন, সিলেট বিভাগীয় কমিটির সাবেক সভাপতি আব্দুল বাতিন ফয়সল, গল্পকার তাসলিমা খানম বীথি। অনুষ্ঠানের কোরআন তেলাওয়াত করেন শাব্বির আহমদ এবং গান পরিবেশন করেন লাহিন লাহিয়ান প্রমুখ।
সাংবাদিক মাহবুব আরো বলেন, এবছর দেশে সামাজিক একটি প্ল্যাটফরমে ব্রিটেনের নতুন প্রজন্মের কয়েকজন তরুণকে নিয়ে এসে সামাজিক কার্যক্রম পরিচালনা করছি। ব্রিটেনে বসবাসকারী আমাদের নতুন প্রজন্মের তরুণরা খুবই অনুপ্রাণিত হয়েছে। এরই ধারাবাহিকতায় আগামীতে সাইক্লোনের কার্যক্রমেও আমরা সহযোগিতা করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *