দুর্গাপূজার ছুটিতে সিসিকের জরুরী সেবা কার্যক্রম

শীর্ষ খবর সার্ভিস ক্লাব সিলেট

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সিলেট সিটি কর্পোরেশন আগামী ৪ অক্টোবর থেকে ৮ অক্টোবর পর্যন্ত জরুরী সেবা কার্য্যক্রম পরিচালনা করবে।
এ লক্ষে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর নিদের্শনা অনুযায়ী এই চারদিন সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীরা নগর ভবনের রোম নং ১০৭ এ স্থাপিত তথ্য কেন্দ্রে রোষ্টার ডিউটি পালন করবেন।
সিসিকের জনসংযোগ শাখা জানায়, কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী স্বাক্ষরিত এক অফিস আদেশে বলা হয়, নগরীর সম্মানিত নাগরিকদের সার্বক্ষনিক সেবা প্রদানের লক্ষে দুর্গাপূজার ছুটিতে সিটি কর্পোরেশনের স্থাপিত কন্ট্রোল রুমে ফোনে অথবা সরাসরি যোগাযোগ করে জরুরী সেবা গ্রহণ করতে পারবেন।
সিসিকের স্থাপিত তথ্য কেন্দ্রের রোষ্টার ডিউটি পালনকারী কর্মকর্তা ও কর্মচারীদের সার্বিক তত্ত্বাবধানে থাকবেন সিসিকের প্রশাসনিক কর্মকর্তা হানফিুর রহমান (০১৭১১-৫৭০৭২৭)। এছাড়া সিসিকের স্টোর কিপার মোঃ কয়ছর রহমান সার্বক্ষনিক কন্ট্রোল রুমের দায়িত্বে থাকবেন (০১৭১৫-৭৭৪৬০২)।
এছাড়া তার সাথে জরুরী সেবা কাজে নিয়োজিত থাকবেন, অফিস সহকারী আতাউল করিম, অফিস সহায়ক মোঃ শামীম হোসেন, মোঃ আব্দুর রকিব মিয়া, মোঃ এনামুল হক, বার্তা বাহক শিপন আহমদ, সুপারভাইজার এহসান আহমদ সায়মন ও আরিফুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *