তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি সিলেট জেলার ৩য় সম্মেলন সম্পন্ন

শীর্ষ খবর সার্ভিস ক্লাব সিলেট

তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস) এর সিলেট জেলা কমিটির ৩য় সম্মেলন সম্পন্ন হয়েছে। ২৬ জুলাই শুক্রবার বিকেল ৩ টায় সিলেট মুসলিম সাহিত্য সংসদের সভা কক্ষে এ সম্মেলন হয়।
সম্মেলনে বক্তারা বলেন, নারীর অর্থনৈতিক উন্নয়নের লক্ষে তৃণমূল নারী উদ্যোক্তাদের অধিকার আই. এল.ও-সি-১৭৭ অনুসাক্ষর করতে হবে। গৃহ ভিত্তিক নারী উদ্যোক্তা উন্নয়নের জন্য নারীদের আরো বেশি করে সংগঠিত হতে হবে।
সংগঠনের জেলা ভারপ্রাপ্ত সভাপতি হাসিনা আক্তারের সভাপতিত্বে ও সংগঠনের সি. ই. ও হিমাংশু মিত্র এর পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন সংগঠনের জেলা উপদেষ্টা সিকান্দার আলী। সম্মেলনে বিগত সময়ের কাজকর্মের প্রতিবেদন তুলে ধরেন শাহানা আক্তার নয়ন ও সালমা বেগম। প্রতিবেদনের উপর বিভিন্ন জেলা থেকে আগত প্রতিনিধি বৃন্দ আলোচনায় অংশ নেন।
সম্মেলনে পুরাতন সময়ের প্রতিবেদন গ্রহন এবং নতুন বছরের কারজসূচী গ্রহন করা হয়। সম্মেলনে আগামী ২০১৯-২১ অর্থবছরের জন্য সাকেরা সুলতানা কে সভাপতি এবং শাহানা আক্তার নয়ন কে সম্পাদক হিসেবে ১১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়।
উদ্বোধনী সভায় বক্তব্য রাখেন তৃনমূল নারী উদ্যোক্তা সোসাইটির কেন্দ্রীয় সহ-সভাপতি শাহানাজ বেগম, জেলা উপদেষ্টা মারিম চৌধুরী মাম্মী, বিভাগীয় সভাপতি বিলকিস নূর, কেন্দ্রীয় সমন্বয় কারী অনিতা দশগুপ্তা, বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক সৈয়দ তরিকুজ্জামান, মহিলা পরিষদ নেত্রী রিনা কর্মকার,এস. ডব্লিউ. সি.সি.আই. এর পরিচালক কানন বেগম সহ সম্মেলনে বিভিন্ন উপজেলা থেকে শতাধিক প্রতিনিধিও উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *