জেসিপিএসসি এলামনাই এসোসিয়েশনের নিন্দা ও প্রতিবাদ

সকল প্রাক্তন জেসিপিএসসিয়ানদের নিয়ে সংঘবদ্ধভাবে একই প্লাটফর্মে কার্যক্রম পরিচালনার জন্য ২০১৭ সালে জেসিপিএসসি অ্যালামনাই অ্যাসোসিয়েশন অনুমোদন পায়। এর লক্ষ্য হচ্ছে অ্যালামনাইদের মধ্যে ভ্রাতৃত্ব, সৌহার্দ্য ও সম্প্রীতির মাধ্যমে অ্যাসোসিয়েশন এবং জেসিপিএসসির সামগ্রিক উন্নয়নের জন্য কাজ করা। এছাড়াও গঠনতন্ত্রের ৬নং ধারাতে ৭টি উদ্দেশ্যের কথা বলা আছে।

সাম্প্রতিক এসোসিয়েশনের ফেসবুক গ্রুপে প্রাক্তন ছাত্রের ব্যানারে একটা টুর্নামেন্ট আয়োজন এবং টুর্নামেন্টকে ঘিরে অনাকাঙ্ক্ষিত ও অপ্রীতিকর ঘটনার ছবি সহ বেশ কিছু পোস্ট করা হয়। এমনকি কলেজের নামে ও কিছু অপপ্রচার করা হয়। তাছাড়া সবকিছুতে কলেজের মনোগ্রাম ব্যবহার করা হয়। পরবর্তীতে এসোসিয়েশনের দায়িত্বশীলদের কাছেও এ ব্যাপারে অনেকে ফোন দিয়ে বিষয়টা জানতে চান। কিন্তু এই আয়োজনে এলামনাই এসোসিয়েশনের সাথে কোন মিটিং বা আলাপ করা হয়নি কখনো। কোন পোস্টও এসোসিয়েশন এর ফেইসবুক গ্রুপে অনুমোদন দেওয়া হয়নি।

প্রাক্তন শিক্ষার্থীদের এসোসিয়েশন থাকা সত্ত্বেও বিক্ষিপ্তভাবে এই আয়োজন তথা কলেজের ভাবমূর্তিতে আঘাত করায় জেসিপিএসসি এলামনাই এসোসিয়েশন এর তীব্র নিন্দা জানাচ্ছে। একজন সার্ভিং শিক্ষকের এধরণের আয়োজনে অতি উৎসাহী হয়ে জড়িত থাকার ব্যাপারেও এসোসিয়েশন তীব্র প্রতিবাদ জানাচ্ছে। জেসিপিএসসি এলামনাই এসোসিয়েশন।