জুভেন্টাস হোঁচট খেলো বেনেভেন্তোর মাঠে

জুভেন্টাস লিগ শিরোপা ধরে রাখার অভিযানে নেমে বারবার হোঁচট খাচ্ছে। এবার নবাগত বেনেভেন্তোর মাঠে এগিয়ে গিয়েও জিততে পারেনি কোচ আন্দ্রেয়া পিরলোর দল।

[৩] সেরি আয় শনিবার রাতে দুই দলের ম্যাচটি ১-১ ড্র হয়। ক্রিশ্চিয়ানো রোনালদোর অনুপস্থিতিতে জুভেন্টাকে এগিয়ে নেন আলভারো মোরাতা। প্রথমার্ধের যোগ করা সময়ে গায়েতানো লেতিজিয়ার গোলে সমতায় ফেরে বেনেভেন্তো। নয় ম্যাচে পঞ্চম ড্র করা পিরলোর জুভেন্টাস ১৭ পয়েন্ট নিয়ে আছে পঞ্চম স্থানে।

[৪] কার্ডিয়াক অ্যারেস্টে না ফেরার দেশে পাড়ি জমানো দিয়েগো ম্যারাডোনার স্মরণে এক মিনিট নিরবতা পালনের পর শুরু হয় ম্যাচ। রোনালদো বিশ্রামে থাকায় জুভেন্টাসের আক্রমণের ভার পড়েছিল পাওলো দিবালা ও মোরাতার কাঁধে। ২১তম মিনিটে প্রথম উল্লেখযোগ্য আক্রমণে মোরাতা দলকে এগিয়ে নেন।

[৫] প্রথমার্ধের যোগ করা সময়ে জুভেন্টাসের রক্ষণে চাপ বাড়িয়ে গোল আদায় করে নেয় বেনেভেন্তো। অন্য ম্যাচে সাস্সুয়োলোর মাঠ থেকে ৩-০ গোলের জয় নিয়ে ফেরা ইন্টার মিলান ৯ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে। সাসসুয়োলোর পয়েন্টও ১৮, গোল পার্থক্যে তৃতীয় স্থানে আছে তারা। আট ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে শীর্ষে এসি মিলান। – বিডিনিউজ/ গোল ডটকম