জমিয়ত মহাসচিব সিলেট আসছেন রোববার

শীর্ষ খবর সার্ভিস ক্লাব সিলেট

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও হেফাজতে ইসলাম ঢাকা মহানগরের আমীর আল্লামা নুর হোসাইন ক্বাসেমী এক সংক্ষিপ্ত সফরে সিলেট আসছে আগামীকাল ৭ জুলাই রোববার। ঢাকা থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সকাল সাড়ে ১১টায় সিলেট এসে পৌছবেন। জমিয়ত মহাসচিব আল্লামা নুর হোসাইন ক্বাসেমীর সফর সঙ্গী হিসেবে তার সাথে রয়েছেন নারায়নগঞ্জ-৪ আসনের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্ট প্রার্থী জমিয়তের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুফতি মনির হোসাইন ক্বাসেমী।

এ তথ্য নিশ্চিত করে সিলেট জেলা জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী জানান, গোয়াইনঘাট উপজেলার যুব জমিয়তের সাবেক সভাপতি শিল্পপতি মাওলানা আব্দুল কুদ্দুসের প্রতিষ্ঠিত জাফলংয়ে এমদাদুল উলুম নলজুরী মাদ্রাসাতুল বানাত (বালিকা শাখা) এর শুভ উদ্বোধন করবেন মহাসচিব। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহ সভাপতি আল্লামা শায়খ জিয়া উদ্দিন ও সহকারী মহাসচিব মাওলানা খলিলুর রহমান।

এদিকে- জমিয়ত মহাসচিব সিলেট আগমণ উপলক্ষ্যে সিলেট জেলা ও মহানগর জমিয়তের সকল পর্যায়ে নেতৃবৃন্দকে সকাল সাড়ে ১১টায় সিলেট ওসমানী বিমানবন্দরে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন সিলেট জেলার সাধারন সম্পাদক মাওলানা আতাউর রহমান, মহানগর সাধারণ সম্পাদক হাফিজ ফখরুজ্জামান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *