চয়নিকা-পরীমনির ‘অন্তরালে’

বিনোদন

বিনোদন ডেস্ক:

নির্মাতা চয়নিকা চৌধুরী ও নায়িকা পরীমনির সম্পর্কের রসায়ন সবার জানা। ‘বিশ্বসুন্দরী’ থেকে দুজনের সম্পর্ক অনেক গভীর। গত বছরের ডিসেম্বর ছবিটি মুক্তির সময় চয়নিকা জানিয়েছিলেন তিনি তার পরবর্তী কাজটিও পরীকে নিয়ে করবেন। তিনি তার কথা রেখেছেন। তার ‘অন্তরালে’-এর নায়িকা পরীমনি।

তবে এবারের ছবিটি সিনেমা হলের জন্য বানানো হচ্ছে না, এটি একটি ওয়েব ফিল্ম। যার চিত্রনাট্য লিখেছেন পান্থ শাহরিয়ার। এতে পরীমনির চরিত্রের নাম অর্পিতা। যিনি একজন হিন্দু বউ।

চয়নিকা পরীমনিকে নিয়ে কাজ করা প্রসঙ্গে বলেন, ‘ওর সঙ্গে আমার সম্পর্কটা অনেক গভীর। যার কারণে আমি বিশ্বাস করি আগের কাজটার মত এ কাজটাও হেসে খেলে আমরা করতে পারবো। তাছাড়া সে যেমন দেখতে সুন্দর, ভালো নাচে, একই অভিনয়টাও দারুণ করে।’

ছবির গল্প প্রসঙ্গে গল্পকার পান্থ শাহরিয়ার জানান, অর্পিতা একটি বনেদি পরিবারের বউ। স্বামী ব্যবসায়ী। তাদের ভালোবাসার মধ্যে একটা খুনের রহস্য যুক্ত হয়ে যাবে। খুন মানেই যে দৌড়ে মারপিট করে খুন- তা নয়। যদি মিডল ক্লাস জীবনে একটি খুন ঢুকে যায় তাহলে জীবনটা কেমন হয়ে যায় সেটাও উঠে আসবে।

চলতি মাসেই ‌‘অন্তরালে’র শুটিং শুরু হবে। ‘ব্ল্যাক অ্যান্ড হোয়াইট’ নিবেদিত ও কাজী রিটন প্রযোজিত এ ওয়েব ফিল্মটি দেখা যাবে একটি ওটিটি প্ল্যাটফর্মে।