করিমউল্লাহ মার্কেটে ইসলামী ব্যাংকের সি,আর,এম ও এটি এম বুথ উদ্বোধন

শীর্ষ খবর সার্ভিস ক্লাব সিলেট

সদা, সর্বদা, সর্বত্র সেবার মাধ্যমে ইসলামী ব্যাংক এর সেবা সব মানুষের জন্য উম্মুক্ত । এই স্লোগানকে ধারন করে ইসলামী ব্যাংক করিমউল্লাহ মার্কেটে সিলেট নগরীর প্রথম স্থাপন করলো ডিজিটাল সার্ভিসের সি,আর,এম ও এটি এম বুথ। সি,আর,এম মেশিনের মাধ্যমে ২৪ ঘন্টা এক মেশিনে জমা ও উত্তোলন করা যাবে।  বুধবার ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: লালদিঘীর পাড় শাখা আয়োজিত সি,আর,এম ও এটি এম বুথ উদ্বোধন করেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: এর ইভিপি ও সিলেট জোনাল প্রধান শিকদার মোহাম্মদ শিহাব।
ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: লালদিঘীর পাড় শাখার ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মো: নুরুজ্জামান এর সভাপতিত্বে ইসলামী ব্যাংক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও সিলেট শাখা প্রধান মো: শহীদ আহমদের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্টানে সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন করিমউল্লাহ মার্কেটের ম্যানেজিং পার্টনার সফল, ব্যতিক্রমী ও দুরদশী উদ্যোক্তা আতাউল্লাহ সাকের। ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: লালদিঘীর পাড় শাখার ম্যানেজার অপারেশনস আবু সাদাত মওদুদ আহমদ এর পরিচালনায় উদ্বোধনী অনুষ্টানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপস্থিত ছিলেন করিম উল্লাহ মার্কেটের স্বত্বাধিকারী সানা উল্লাহ ফাহিম, করিম উল্লাহ মার্কেট ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি আব্দুল অদুদ পাভেল ও সাধারন সম্পাদক মোশাররফ হোসেন চৌধুরী মিশু। অনুষ্টানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও বিনিয়োগ প্রধান আব্দুল ওয়াহিদ।
প্রধান অতিথির বক্তব্যে ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: এর ইভিপি ও সিলেট জোনাল প্রধান শিকদার মোহাম্মদ শিহাব বলেন, মানুষের আস্থা ভালোবাসা ও বিশ্বাস অর্জনের মাধ্যমে ইসলামী ব্যাংক এগিয়ে যাচ্ছে । বিশে^ ১হাজার ব্যাংকের মধ্যে বাংলাদেশের মধ্যে একমাত্র ইসলামী ব্যাংক স্থান করে নিয়েছে। মানুষের দোর গড়ায় ইসলামী ব্যাংক সেবা দিয়ে যাচ্ছে। যার ফলশ্রুতিতে বর্তমানে ইসলামী ব্যাংকের ১ লক্ষ ১৬ হাজার কোটি টাকা ডিপোজিট আছে।
সম্মানিত অতিথির বক্তব্যে করিমউল্লাহ মার্কেটের ম্যানেজিং পার্টনার সফল, ব্যতিক্রমী ও দুরদশী উদ্যোক্তা আতাউল্লাহ সাকের বলেন, ইসলামী ব্যাংক গনমানুষের ব্যাংক মানুষের সেবার কথা চিন্তা করে করিমউল্লাহ মার্কেটে সিলেট নগরীর প্রথম ডিজিটাল সার্ভিসের সি,আর,এম ও এটি এম বুথ স্থাপন করলো। ইসলামী ব্যাংক বাংলাদেশের মানুষের সেবা আস্থা নিয়ে তাদের এই পদচারনা সফল হউক তাদের সাফল্য কামনা করছি।
উল্লেখ্য সি,আর,এম মেশিনের মাধ্যমে ইসলামী ব্যাংকের যে কোন এ্যাকাউন্টে তাৎক্ষনিক টাকা জমা রাখা যায়, অন্য ব্যাংকের অ্যাকাউন্টে/ কার্ডে মুহুর্তে টাকা প্রেরন, মোবাইল রিচার্জ/ টপ আপ সেবা, খিদমাহ কার্ডের বিল পেমেন্টের সুবিধা, চেক বই অনুরোধ, পজিটিভ পে ও ৭দিনের নোটিশ প্রদান, ক্যাশ বই কোর্ডের মাধ্যমে নগদ উত্তোলনের সুবিধা ও ইউলিটি বিল পেমেন্ট সেবা প্রদান করা হবে।