ওসমানীনগর ও বালাগঞ্জে হিউম্যান রাইটস মনিটরিং অর্গানাইজেশনের ত্রাণ বিতরণ

শীর্ষ খবর সার্ভিস ক্লাব সিলেট

হিউম্যান রাইটস মনিটরিং অর্গানাইজেশন সিলেট বিভাগের উদ্যোগে সিলেট জেলার বালাগঞ্জ উপজেলার বোয়ালজুর ইউনিয়নে ২১০ পরিবার ও ওসমানী নগর উপজেলার পশ্চিম পৈলনপুর ইউনিয়নে ২১০ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।
শনিবার (২০ জুলাই) দিনব্যাপী ইউনিয়নের বিভিন্ন গ্রামের বন্যার্তদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরন করা হয়।
ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে- চিড়া ১ কেজি, চিনি ১ কেজি, ডাল ১ কেজি, চাল ৫ কেজি, তৈল ১ লিটার, খাবার স্যালাইন।
হিউম্যান রাইটস মনিটরিং অর্গানাইজেশন কেন্দ্রীয় পরিচালক (প্রচার ও যোগাযোগ) তৌহিদ হোসেনের উদ্যোগে ও সিলেট বিভাগের সভাপতি ও সিটিজেন জার্নালিস্ট গ্র“পের সদস্য মো. আরিফুর রহমানের সভাপতিত্বে এবং সহ প্রচার সম্পাদক আল ইমরানের পরিচালনায় ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন বোয়ালজুর ইউনিয়নের চেয়ারম্যান আনহার মিয়া, ইউপি সদস্য সৈয়দ লিয়াকত আলী, ইউপি সদস্য চন্দন দাম, বাক্কু সাধারণ সম্পাদক ও ফিফোটেকের সি.ই.ও তৌহিদ হোসেন, ফিফোটেকের হেড অব মার্কেটিং সাদিফ সৈকত, সাবেক ছাত্রলীগ নেতা শাহ আলম সজীব, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা শেখ ইয়াহইয়া, তানুন খান, সিলেট মহানগর ৬নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আফজাল হোসেন, শহীদ শেখ, এহসানুল হক, আব্দুল্লাহ মূসা, ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ রানা প্রমুখ।
ত্রাণ বিতরণকালে হিউম্যান রাইটস মনিটরিং অর্গানাইজেশন কেন্দ্রীয় পরিচালক (প্রচার ও যোগাযোগ) তৌহিদ হোসেন বলেন, হিউম্যান রাইটস সব সময় সমাজের অবহেলিত ও সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে। প্রতিবারের ন্যায় এবারও বন্যার্তদের মানুষের পাশে দাঁড়িয়েছে। শুকনো খাবার, ঔষধ সামগ্রী দিয়ে বন্যার্তদের সহযোগিতা করছে। তিনি বন্যার্তদের সাহায্যার্থে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *