ঈদে মেরাজ শরীফ উপলক্ষে রাষ্ট্রীয় ছুটি ঘোষনার দাবিতে বিশ্ব সুন্নী আন্দোলন সিলেটের মানববন্ধন

শীর্ষ খবর সিলেট

ইফতেখার শামীম
মহাগৌরবময় মহান ঈদে মেরাজ শরীফ উপলক্ষে রাষ্ট্রীয় ছুটি ঘোষনার দাবিতে বিশ্ব সুন্নী আন্দোলন-সিলেট জেলা শাখা এর উদ্যোগে আজ বুধবার বিকেলে কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বিশ্ব সুন্নী আন্দোলনের প্রতিষ্ঠাতা ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রবর্তক আল্লামা ইমাম হায়াত এর দিক নির্দেশনায় ও ডা. শাহনেওয়াজ এর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার মমতাজ উদ্দিন, ডা.মুরাদ আলম, বদিউল আলম, হীরন লাল শিকদার, ইঞ্জিনিয়ার আব্দুর রাজ্জাক, আশরাফুল ইসলাম, মেহেদী হাসান, সিরাজুল ইসলাম, আমানউল্লাহ রবিন , বিউটি আক্তার লিলি ও নাসরিন আক্তার প্রমূখ।
বিশ্ব সুন্নী আন্দোলনের নেতৃবৃন্দ বলেন, সত্য ও জীবনের উপলব্ধি এবং সকল মিথ্যা-মুর্খতা-আঁধার-বিপর্যয় থেকে সুরক্ষা ও মুক্তির জন্য অতুলনীয় অপরিহার্য্য এ মহান উপলক্ষের মহিমা ও তাৎপর্য্য উপলব্ধির জন্য ও এ মহান উপলক্ষের শোকরিয়া উদযাপনের বিষয় উল্লেখ করে নেতৃবৃন্দ বলেন, ২৬শে রজব রাষ্ট্রীয় ছুটি যেমন সহায়ক হবে তেমনি এ মহান উপলক্ষকে সম্মান প্রদর্শন করা হবে। তাঁরা বলেন, রাষ্ট্রীয় ছুটি না থাকায় দয়াময় আল্লাহতাআলা ও তাঁর হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের সাথে আত্মার বন্ধন এ মহান উপলক্ষ উপেক্ষিত হচ্ছে এবং উদযাপনে যেমন সমস্যা হচ্ছে তেমনি ঈমানী অস্তিত্বের ধারক এ মহান উপলক্ষের অতিঅপরিহার্য্য তাৎপর্য বিলুপ্ত হয়ে জীবন ও দুনিয়া আঁধারে নিমজ্জিত হচ্ছে।
নেতৃবৃন্দ বলেন, আমরা বিশ্ব সুন্নী আন্দোলন সকল পীর মাশায়েখ-ওলামায়ে কেরাম-শিক্ষাবিদ, সকল খানকাহ-মাদ্রাসা-দরবার এবং দুনিয়ার সকল মুমিন ভাইবোন ও আল্লাহতাআলাকে বিশ্বাসী সকল সত্যপ্রিয় মানুষের পক্ষ থেকে ঈমানী প্রাণের দাবী হিসেবে এ আবেদন জানাচ্ছি। আল্লাহতাআলা তাঁর প্রিয়তম মহান রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে প্রত্যক্ষ সাক্ষাত প্রদানের মাধ্যমে সৃষ্টির নিকট স্বয়ং আল্লাহতাআলার প্রথম প্রত্যক্ষ প্রকাশের অতুলনীয় মহাউপলক্ষ, সমগ্র সৃষ্টির জন্য অসীম করুণার উৎস, মহাগৌরবময় মহান ঈদে মেরাজ শরীফ উপলক্ষে রাষ্ট্রীয় ছুটি ঘোষনার দাবিতে বিশ্ব সুন্নী আন্দোলনের মানববন্ধন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *