অনিশ্চিত শেষ ম্যাচে, ইনজুরিতে সৌম্য !!!

ক্রিকেট খেলাধুলা শীর্ষ খবর

 সিরিজ হাতছাড়া হলো টাইগারদের। প্রথম ম্যাচের চেয়ে দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ ছিল আরও অসহায়। প্রথম ম্যাচে পাকিস্তান জিতে পাঁচ উইকেটে আর দ্বিতীয় ম্যাচে হারল ৯ উইকেটের বিশাল ব্যবধানে। দুই ম্যাচের কোনটিতেই দেড়শ রান তুলতে পারেনি মাহমুদউল্লাহ বাহিনী। অথচ পাঁচ ওপেনারকে ব্যাটিং অর্ডারে রেখে দল সাজায় বিসিবির টিম ম্যানেজমেন্ট।

এমন পরিস্থিতিতে এল আরেক দুঃসংবাদ। সিরিজের শেষ টি-টুয়েন্টিতে খেলতে পারবেন না সৌম্য সরকার। গতকাল (শনিবার, ২৫ জানুয়ারি) পাঁচ রানে অপরাজিত থাকলেও বোলিংটা করতে পারেননি সৌম্য। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন জানান, ইনজুরিতে আক্রান্ত হয়েছেন বাঁহাতি ব্যাটসম্যান। পরের ম্যাচে তার খেলার সম্ভাবনা একেবারে ক্ষীণ। পাকিস্তানের বিপক্ষে চলমান টি-টুয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে সাত রানে আউট হলেও বল হাতে খারাপ করেননি। ২.৩ ওভার বল করে ২২ রান দিয়েছেন। যদিও ছিলেন উইকেটশূন্য। এর আগে বিপিএলে কুমিল্লা ওয়ারিয়র্সের হয়ে অলরাউন্ড পারফরম্যান্স করেন সৌম্য। কিন্তু টপঅর্ডার ব্যাটসম্যানকে খেলানো হয় নিচের দিকে। পাকিস্তান সফরেও তেমনটা দেখা গেল।

২৭ জানুয়ারি লাহোরে পাকিস্তানের বিপক্ষে তৃতীয় ও শেষ টি-টুয়েন্টি খেলবে টাইগাররা। এই সিরিজ খেলে দেশে ফিরে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে টেস্ট খেলতে দল আবার যাবে পাকিস্তানে। ৭ ফেব্রুয়ারি থেকে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ম্যাচ হবে রাওয়ালপিন্ডিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *